🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

শেরপুরে পুলিশের সামনেই এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ভিডিও ভাইরাল!


❏ সোমবার, এপ্রিল ১১, ২০২২ আলোচিত বাংলাদেশ, ময়মনসিংহ

শেরপুর: পুলিশের সামনেই শেখবর আলী নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনার ১৮ দিন পর একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ।

শেরপুরের শ্রীবরদীতে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে গত ২৩ মার্চ এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওটি গতকাল রোববার ভাইরাল হয়। ভিডিওটি ভাইরালের পর থেকেই জেলাজুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

স্থানীয়রা জানায়, শেরপুরের শ্রীবরদী উপজেলার হালুয়াহাটি গ্রামের মৃত শরাফত আলীর ছেলে জাকির হোসেন জিকোর সঙ্গে প্রতিবেশী মোফাজ্জল হোসেনের ছেলে শেখবর আলীর জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

এরই জের ধরে গত মঙ্গলবার (২২ মার্চ) প্রতিপক্ষ জিকোসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করেন শেখবর আলীর মা মাহফুজা বেগম।

পরদিন (২৩ মার্চ) শ্রীবরদী থানার এসআই ওয়ারেস ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শনে যান। এ সময় পুলিশের উপস্থিতিতেই ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে জিকো, সাইফুল ইসলামসহ ৪ থেকে ৫ জন শেখবর আলীর ওপর হামলা চালায়। গলায় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই মারা যান শেখবর।

এদিকে ওই হত্যাকাণ্ডের ঘটনায় শেখবর আলীর ছোট ভাই মাহফুজ বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ ও ১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনায় মূল অভিযুক্তসহ ৬ জনকে এ পর্যন্ত গ্রেপ্তার করেছে পুলিশ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, পুলিশের সামনেই অতর্কিতভাবে দা, গরু জবাই করার ছুরি ও লাঠিসোঁটা নিয়ে শেখবর আলীর ওপর উপর্যুপরি আঘাত করে জিকো, সাইফুলসহ অন্যরা। মুহূর্তের মধ্যে ঘটনার আকস্মিকতায় পুলিশ সদস্যরাও হতবিহ্বল হয়ে পড়েন। পরে পুলিশকেও ধাক্কা দিয়ে তাড়িয়ে দেয় জিকোর লোকজন।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি জিকো, তাঁর ভাই জজ মিয়া ও সাইফুলসহ মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে জিকো ও সাইফুল। এ ছাড়া এ ঘটনায় পুলিশের এসআই ওয়ারেস আলীকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। এলাকায় নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন রয়েছে।