🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ফরিদপুরে গ্রাহকের ১০ কোটি আত্মসাতের অভিযোগ দুটি এনজিও’র বিরুদ্ধে

Faridpur Human Chain
❏ সোমবার, এপ্রিল ১১, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে প্রাণ ও উদয় নামে দুটি এনজিও-র মালিকের নামে ১০ কোটি টাকা অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। ওই এনজিও দুটির মালিক এম,এ করিম ও সাইফুল ইসলাম নামের দুই ব্যক্তি।

অর্থ আত্মসাতের অভিযোগ উঠা ওই দুই মালিকের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ভুক্তভোগী পরিবার। সোমবার (১১ এপ্রিল) সকালে ফরিদপুর শহরে এ মানববন্ধন ও বিক্ষোভ করা হয়।

মানবন্ধনে ভুক্তভোগী মোতালেব শেখ , আক্কাস , সালমা , মইদুল জানান, এনজিও কর্মকর্তাদের নিকট আমাদের প্রায় ২’শ লোকের গচ্ছিত টাকা। আর এ টাকা ফেরত চাইলেই সন্ত্রাসী বাহিনী দিয়ে ও হামলা মামলা দিয়ে নির্যাতন চালায় ।

তারা আরও বলেন , করিম ও সাইফুল একজন সন্ত্রাসী , টাকা আত্মসাৎকারী এবং বেশ কিছু মামলার আসামী বলে জানান তারা ।

ফরিদপুরের সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের ধুলদী রেলগেট বাজারে প্রাণ ও উদয় নামের এনজিও দুটি অবস্থিত।

ইতিপূর্বে ভুক্তভোগীরা মাননীয় প্রধানমন্ত্রীসহ একাধিক প্রতিষ্ঠানের নিকট তদন্ত সাপেক্ষে আইনানুগ বিচারের দাবি জানিয়েছেন ।