🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় ট্রাক চালক নিহত


❏ মঙ্গলবার, এপ্রিল ১২, ২০২২ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, স্টাফ করেসপন্ডেন্ট (টাঙ্গাইল): ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলন্ত ট্রাকে ধাক্কা দিয়ে ট্রাক চালক নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ১১টায় মহাসড়কের সদর উপজেলার রাবনা এলাকায় এ দুঘর্টনা ঘটে।

বিষয়টি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের এএসআই মো. নবীন হোসেন নিশ্চিত করেছেন।

নিহত ট্রাক চালক রংপুরের মিঠাপুকুর উপজেলার হিজলপুর গ্রামের শাহজাহানের ছেলে মো. হুমায়ন (৩৫)।

এলেঙ্গা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, মিঠাপুকুর থেকে আলু নিয়ে ট্রাকযোগে হুমায়ন ঢাকার দিকে যাচ্ছিলেন। রাবনা এলাকায় পৌছার পর তার ট্রাকের সামনে থাকা অপর একটি চলন্ত ট্রাককে ধাক্কা দেয়। এতে ট্রাকের মধ্যে হুমায়ন আটকা পড়ে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। দুপুর দেড়টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ বক্সের এএসআই মো. নবীন হোসেন জানান, বিষয়টি হুমায়নের পরিবারকে জানানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।