🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ভাতে চুল পাওয়ায় হাত-পা বেঁধে স্ত্রীকে ন্যাড়া করে দিয়েছেন স্বামী!


❏ মঙ্গলবার, এপ্রিল ১২, ২০২২ রংপুর

ঠাকুরগাঁও প্রতিনিধি: ভাতে চুল পাওয়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাত-পা বেঁধে স্ত্রীকে বেদম মারধর করে মাথা ন্যাড়া করার অভিযোগ উঠেছে এহসান মামুন (৪২) নামে এক স্বামীর বিরুদ্ধে। এই ঘটনা ব্যপক সমালোচনার জন্ম দিয়েছে এলাকাজুড়ে।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ থানায় মামলা দায়ের করেছেন। মামলা হওয়ার পাঁচ দিনেও পুলিশ মামুনকে গ্রেপ্তার করতে পারেনি।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর নওয়াপাড়া গ্রামে। স্বামী এহসান মামুন ওই গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে।

ঘটনার শিকার গৃহবধূর অভিযোগ সূত্রে জানা যায়, ১৩ বছর আগে বিয়ে হয় ওই দম্পতির। তাদের সংসারে একটি তিন বছরের মেয়ে ও ১২ বছরের ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিতে থাকেন স্ত্রীকে। চাহিদামত যৌতুক দিতে না পারায় প্রায়ই তাঁর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করত স্বামী এহসান মামুন।

ভুক্তভোগী স্ত্রী আরও জানায়, গত ৭ এপ্রিল মামুন ভাত খাওয়ার সময় থালায় একটি চুল পাওয়াকে কেন্দ্র করে তাকে বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে এবং বেঁধে মাথা ন্যাড়া করে দেয়।

পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ দিকে এ ঘটনার একদিন পরে মামলা হলে মামুন পালিয়ে যায়। এখন অজ্ঞাত স্থান থেকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলে জানায় ভুক্তভোগী ওই গৃহবধূ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, ‘গ্রেপ্তার এড়াতে আসামি গা ঢাকা দিয়েছেন। তাঁকে আইনের আওতায় নিয়ে আসতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’