🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

উত্তরায় কাভার্ডভ্যানের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

road ac n 2
❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৪, ২০২২ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: রাজধানীর উত্তরায় কাভার্ড ভ্যানের ধাক্কায় নারীসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

আজমপুর রবীন্দ্র সরণি এলাকায় আমির কমপ্লেক্সের সামনে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন এনামুল, হনুফা ও অনিক।

উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিনজন মারা গেছে। দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা যায় হনুফা ও এনামুল। আহত অবস্থায় অনিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল সোয়া ৮টার দিকে মারা যায়।

এদিকে মৃত হনুফা বেগমের মেয়ে সাদিয়া সুলতানা জানান, তাঁদের বাড়ি বরিশাল গৌরনদী। থাকতেন মোহাম্মদপুর রায়েরবাজার এলাকায়। অনিক তার মামাতো ভাই। অনিকের বাবা অসুস্থ। থাকে গাজিপুর বোর্ডবাজার এলাকায়। ভোরে তাঁদের পরিচিত এনামুলের মোটরসাইকেলে করে অনিককে সঙ্গে নিয়ে অসুস্থ বাবাকে দেখতে গাজিপুর বোর্ডবাজার এলাকায় যাচ্ছিলেন হনুফা বেগম। পথে এই দুর্ঘটনা ঘটে।

সাদিয়া জানান, তাঁর মা বাসাবাড়িতে কাজ করেন। আর রায়েরবাজারে রিকশা মেরামতের গ্যারেজে কাজ করত অনিক।