🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

রামগঞ্জে কিশোর গ্যাংয়ের তৎপরতায় অতিষ্ঠ হয়ে এলাকাবাসির বিক্ষোভ


❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৪, ২০২২ চট্টগ্রাম

লক্ষ্মীপুর ও রামগঞ্জ প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় কিশোর গ্যাংয়ের কারণে অতিষ্ঠ এলাকাবাসী। তাদের বিচার ও গ্রেপ্তারের দাবিতে গতকাল বুধবার দুপুরে উপজেলার কাঞ্চনপুরের পশ্চিম বিঘার দীঘিরপাড় এলাকায় ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ করেন স্থানীয় বাসিন্দারা।

এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকেরাও অংশ নেন। বিক্ষোভ মিছিলটি দীঘিরপাড় থেকে শুরু হয়ে আবার দীঘিরপাড় এলাকায় এসে শেষ হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, রামগঞ্জের কাঞ্চনপুরসহ আশপাশের এলাকায় কিশোর গ্যাংয়ের নেতৃত্বে রয়েছেন রবিন হাসান রব। এ ছাড়া রবিন হাসানের নেতৃত্বে আরও রয়েছে পিয়াস মাহমুদ, শাওন, শাহ আলম, আরিফ হোসেন, মেহেরাব হোসেন, সজীব ইসলাম, রাকিব হোসেন, হারুনুর রশিদ, আরমান হোসেন, রাব্বানী ও বাবু। তাদের কারণে অতিষ্ঠ এলাকাবাসী।

এ সময় বক্তব্য দেন স্থানীয় বাসিন্দা ফয়সাল আজিজ, মুনছুর আহম্মেদ, আবুল কালাম আজাদ, আবুল কাশেম, মিজানুর রহমান, লোকমান খান ও মোনালিছা আক্তার প্রমুখ।

ফয়সাল আজিজ বলেন, দীর্ঘদিন ধরে কিশোর গ্যাংয়ের উৎপাতে শিক্ষাপ্রতিষ্ঠানে যেতে পারছে না শিক্ষার্থীরা। এ ছাড়া কথায় কথায় মারধর, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত হয়ে পড়েছে তারা। এসব অপরাধের প্রতিবাদ করলে তাদের হাতে নানাভাবে লাঞ্ছিত হতে হচ্ছে সাধারণ মানুষকে। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে স্থানীয় এলাকাবাসী।

মুনছুর আহম্মেদ ও আবুল কালাম আজাদ বলেন, কিশোর গ্যাংয়ের নেতৃত্বে রয়েছেন রবিন হাসান রব। বারবার প্রশাসনকে জানালেও কোনো ব্যবস্থা নিচ্ছে না। এসব কিশোরদের দ্রুত আইনের আওতায় আনার দাবি স্থানীয়দের। অন্যথায় আরও কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন বক্তারা।

এদিকে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, কিশোর গ্যাংকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না। প্রতিনিয়ত থানা এলাকায় পুলিশের টহল থাকে। কোথাও কোনো ধরনের কিশোর গ্যাংয়ের উৎপাত দেখা গেলে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন তিনি।