🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

পাবনায় প্রাইভেটকারে ফেনসিডিল বহন করার সময় আটক-৫


❏ শুক্রবার, এপ্রিল ১৫, ২০২২ রাজশাহী

পাবনা প্রতিনিধি :পাবনায় প্রাইভেটকারে ফেন্সিডিল বহন করার সময় আওয়ামী লীগের স্থানীয় ৩ নেতাকর্মীসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধা ৭ টার দিকে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়। এর আগে ভোরে পাবনা সদর উপজেলার ভাড়ারাঁ ইউনিয়নের নলদহ বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন- সুজানগর উপজেলার আওয়ামী লীগের প্রচার সম্পাদক, চরতারাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, ভবানীপুর গ্রামের হোসেন আলীর ছেলে রবিউল হক টুটুল (৪৫)। ফারাদপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রইচ উদ্দিন খান (৫২)। সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের মৃত আবু তাহের প্রামানিকের ছেলে ও সাবেক ইউপি সদস্য, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার (৫৯)। সুজানগরের ভবানীপুর গ্রামের সুদেব কর্মকারের ছেলে স্বপন কর্মকার (৩৯)। ভবানীপুর গ্রামের দেবেন্দ্রনাথ কর্মকারের ছেলে দিলিপ কুমার কর্মকার (৪৪)।

র‍্যাব পাবনা কার্যালয় সূত্রে জানা গেছে, প্রাইভেটকারে করে পাবনা শহর থেকে ফেন্সিডিল ক্রয় করে অনন্ত বাজার হয়ে সুজানগর যাওয়ার সময় নলদহ বাজার এলাকার আব্দুর রশিদ মোল্লার বসতবাড়ীর পাশ থেকে একটি মাইক্রোবাস তল্লাশী করে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ১১ বোতল ফেন্সিডিল, ৬ টি মোবাইল, এক লাখ ২৫ হাজার টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‍্যাব পাবনা কার্যালয়ের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পরিচালক কিশোর রায় জানান, আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল নিজেদের নিকট রেখে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ফেন্সিডিলসহ সাবেক চেয়ারম্যান রবিউল হক টুটুলসহ ৫ জনকে আটক করে র‍্যাব থানায় সোপর্দ করেছে।

আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। সন্ধা ৭ টার দিকে আদালতের মাধ্যমে পাবনা পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।