🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

বিবাহবার্ষিকীর স্ট্যাটাস দেওয়ার পরই সড়কে প্রাণ হারাল যুবলীগ নেতা

যুবলীগ নেতা
❏ রবিবার, এপ্রিল ১৭, ২০২২ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাইয়ে রাস্তা পারাপারের সময় বেপরোয়া তিশা প্লাটিনামের ধাক্কায় রবিউল হোসেন সেলিম (৩৫) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় উপজেলার জোরারগঞ্জের বিএসআরএম গেট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল হোসেন সেলিম উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার মো. আবু তাহেরের পুত্র। তিনি উপজেলা রাজনীতির পাশাপাশি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ছিলেন।

মৃত্যুর আগে তিনি তার ফেসবুকে নিজের ১৩তম বিবাহ বার্ষিকীর দিনটি স্বরণ করে নিজের প্রিয়তমা স্ত্রীকে উৎসর্গ করে লিখেন— ‘দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩টি বসন্ত পেরিয়ে গেল। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেন শুভ পরিণয় হয়েছিল আমার ও প্রিয়তম তোমার। প্রিয়তমা, তুমি এই সংসার ও আমার জন্য অনেক করে যাচ্ছো, আজকের এইদিনে তোমাকে জানাই অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক অনেক কৃতজ্ঞতা।’

এর কিছুক্ষণের মধ্যে বেপরোয়া তিশাপ্লাস কেড়ে নিলো তার প্রাণ।

স্থানীয় মো. সালমান ফারসি জানান, বাড়ি থেকে বের হয়ে নিজের ব্যবসায়িক কাজে যাচ্ছিলেন। পথিমধ্যে বিএসআরএম গেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি বেপরোয়া গতিতে আসা তিশা প্লাটিনাম নামের একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, আজ সকাল সাড়ে ১১টার সময় ঢাকামুখী একটি তিশা প্লাটিনাম বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আমরা বাসটি আটক করেছি। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।