🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

আ.লীগকে কখনোই উপড়ে ফেলা যাবে না: শাজাহান খান

শাজাহান খান
❏ রবিবার, এপ্রিল ১৭, ২০২২ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ বাংলাদেশের একমাত্র রাজনৈতিক দল যে রাজনৈতিক দলটি কোনো ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠা হয়নি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান (এম.পি)।

তিনি বলেন, আওয়ামী লীগ এমন একটি রাজনৈতিক দল, যা বাংলাদেশের মানুষের হৃদয়ের গভীরে পৌঁছে গেছে। একটা গাছের শেকড়কে টেনে উপরে ফেলা যায়, কিন্তু মানুষের হৃদয়ের যে ভালবাসা আকর্ষণ সেটাকে টেনে উপড়ে ফেলা যায় না। আওয়ামী লীগ দলটি গণ মানুষের সংগ্রাম ও আন্দোলনে সৃষ্টি হয়েছে। এই দলটিকে কখনোই উপড়ে ফেলা যাবে না।

রবিবার (১৭ এপ্রিল) দুপুরে মাদারীপুর শহরের পৌর এলাকায় এমএম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরীর অডিটোরিয়ামে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাইনুদ্দিন, সাবেক পৌর মেয়র নুরে আলম বাবু চৌধুরী, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর চেম্বার অব কমার্সের সভাপতি হাফিজুর রহমান খান, জেলার কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকরা।