🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ফরিদপুরে কালোবাজারে নেয়ার পথে ১৭৪ বস্তা চাল-আটা জব্দ

Faridpur news
❏ সোমবার, এপ্রিল ১৮, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় কালোবাজারে ওএমএস এর ৭২ বস্তা চাল ও ১০২ বস্তা আটা বিক্রয়ের উদ্যেশ্যে নেওয়ার পথে ট্রাকসহ জব্দ করেছে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর এ তথ্য নিশ্চিত করেন।

সহকারী পুলিশ সুপার সুমন কর বলেন, রবিবার (১৭ এপ্রিল) দিনগত গভীর রাতে উপজেলার কুসুমদি নামক এলাকা থেকে ওই চাল ও আটা জব্দ করা হয়। এসময় ট্রাক চালক ও এর সাথে জড়িত ব্যক্তিরা পালিয়ে যায়।

এ পুলিশ কর্মকর্তা আরো বলেন, এঘটনায় আলফাডাঙ্গা থানায় একটি বিশেষ আইনে মামলা দায়ের করা হয়েছে। এর সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।