🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘাত; ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের


❏ মঙ্গলবার, এপ্রিল ১৯, ২০২২ রাজশাহী

রাজশাহী: চোখে টর্চের আলো পড়া নিয়ে শুরু হয় তর্ক। সেই তর্ক থেকেই হামলায় প্রাণ গেলো যুবকের ।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে অকালেই প্রাণ হারালেন ২৪ বছরের যুবক মন্টু আলী।

রাজশাহীর দুর্গাপুর উপজেলার কালিগঞ্জ বাজারে মঙ্গলবার (১৯ এপ্রিল) ইফতারের আগে এই খুনের ঘটনা ঘটে। রাতে নিহতের মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত মন্টু দুর্গাপুরের সুখানদীঘি গ্রামের নূরুল ইসলামের ছেলে। ওই গ্রামের ৪/৫ জন বখাটে স্কুল ছাত্র এই হামলা চালিয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

নিহতের বাবা জানান, সোমবার (১৮ এপ্রিল) রাতে তারাবির নামাজ শেষে তার ছেলে মন্টু, অনিক, ফাহিমসহ ৪/৫ জন গ্রামের অন্ধকার রাস্তায় টর্চ লাইট নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় পাশ দিয়ে মোহনপুর উপজেলার ধড়সা গ্রামের মৃত আবু বাক্কারের ছেলে ও কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র বন্ধন ও তার ৪/৫ জন বন্ধু যাচ্ছিল। তারা চলার সময় অন্ধকারের মধ্যে চোখে টর্চ লাইটের আলো পড়ে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ব্যাপক বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে ধাক্কাধাক্কি শুরু হলে স্থানীয় লোকজনের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয় এবং যে যার মতো বাড়ি চলে যায়। পরে এ ঘটনার জের ধরে বন্ধন ও তার সহপাঠীরা মঙ্গলবার মন্টুর ওপর হামলা চালায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মন্টুর মৃত্যু হয়।

জানতে চাইলে রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। নিহতের মরদেহ রামেক হাসপাতাল মর্গে রাখা রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।