🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

ফরিদপুরে অগ্নিকান্ডে দুই ব্যবসায়ীর দোকান ভস্মীভূত

Faridpur news
❏ বুধবার, এপ্রিল ২০, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় অগ্নিকান্ডে দুই ব্যবসায়ীর দোকান ভস্মীভূত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার আব্দুল শিকদার ডাঙ্গী আমীরের ব্রীজ সংলগ্ন বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  খবর পেয়ে চরভদ্রাসন ফায়ার সার্ভিসের একটি দল এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ওই দুই ব্যবসায়ী হলেন, সদরপুর উপজেলার বিঞ্চুপুর ইউনিয়নের লোহারটেক গ্রামের  মৃত মিজান মোল্যার ছেলে আতিয়ার রহমান (৫৯) ও মৃত শেখ মনসুরের ছেলে শেখ জালাল (৫২)।

আতিয়ার জানান, একচালা টিনের ঘরে মুদি মালের ব্যবসা করতেন তিনি। রাত সাড়ে নয়টার দিকে দোকান বন্ধ করে বাড়ী চলে যান। রাত দুইটার দিকে স্থানীদের কাছে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখেন তার দোকানে দাউদাউ করে আগুন জ্বলছে। আগুনে তার দোকানসহ সকল প্রকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে পুড়ে দোকানসহ প্রায় পনের লক্ষ টাকার অধিক মালামাল ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

শেখ জালাল বলেন, তিনি দোকন ঘর ভাড়া নিয়ে ডেকোরেটরের ব্যবসা করতেন। আগুনে ওই ঘরের এক অংশ পুড়ে গেছে। তার প্রায় দুই লক্ষাধিক টাকার মালমাল ক্ষতি হয়েছে।

চরভদ্রাসন ফায়ার ষ্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুর্তজা ফকির বলেন, রাত দুইটার পরে তারা খবর পেয়েছেন। ঘটনাস্থল হতে ফায়ার ষ্টেশন কাছে হওয়ায় দ্রুত পৌঁছাতে পেরেছেন তারা। তবে আগুনের সূত্রপাত আরো আগে হয়েছে বলে মনে করেন তিনি। বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবীর ত্রপা বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। এছাড়া ক্ষতিগ্রস্থদের সার্বিক সহযোগীতার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।