🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

ময়মনসিংহ জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বহিষ্কার

Mymensing news
❏ বুধবার, এপ্রিল ২০, ২০২২ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ করেসপন্ডেন্ট ( ময়মনসিংহ): শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীমকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে সময়ের কন্ঠস্বরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আবু সাঈদ দ্বীন ইসলাম ফখরুল।

তিনি বলেন, মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ সিটি করপোরেশনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে জেলা আওয়ামী লীগের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় শামীমকে ১০ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে সভায় ৩২ জন সদস্য উপস্থিত ছিলেন। দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গঠনতন্ত্রের ৪৭(৯) ধারা মোতাবেক তাকে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদানের সিদ্ধান্ত হয়েছে। এই সিদ্ধান্ত কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো হবে।

এ বিষয়ে কাজী আজাদ জাহান শামীম সময়ের কন্ঠস্বরকে বলেন, ‘ময়মনসিংহের বিভিন্ন উপজেলার কমিটি গঠনকে কেন্দ্র করে অনলাইন পোর্টালে বক্তব্য দিয়েছিলাম। গত ১১ এপ্রিল সেটি প্রকাশিত হয় সেই বক্তব্যে বলেছিলাম, ময়মনসিংহের বিভিন্ন উপজেলায় কমিটি গঠন করা হচ্ছে। সম্মেলন না করে সমাবেশের মাধ্যমে সেসব কমিটি করা হচ্ছে। এতে জেলা আওয়ামী লীগের সভাপতিসহ বেশ কিছু সদস্য এবং কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জড়িত আছেন। পদ বাণিজ্যের অভিযোগ উঠেছে। এতে তৃণমূলের নেতারা বঞ্চিত হচ্ছেন এবং আওয়ামী লীগের দলীয় কর্মকাণ্ড দুর্বল হয়ে পড়ছে।

তিনি বলেন, আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে কাজ করছি, আমৃত্যু করে যাব। এক সময় ছাত্রলীগ করেছি। শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করছি। বহু উত্থান পতন দেখেছি। দলের দুঃসময়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। মিডিয়ায় যে কথা বলেছি, দলের স্বার্থে আওয়ামী লীগের প্রতি দরদ থেকেই বলেছি।

আজাদ জাহান শামীম আরও বলেন, অন্যায়ের বিরুদ্ধে কথা বলায় এবং সত্য কথা বলার কারণেই আমার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করে যাবো আমৃত্যু পর্যন্ত।