🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

শিশু ধর্ষণে অভিযুক্ত দুই যুবকের ফাঁসির দাবিতে মানববন্ধন


❏ বুধবার, এপ্রিল ২০, ২০২২ রাজশাহী

বগুড়া প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ মামলার অভিযুক্ত আসামিদের দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলার রুদ্রবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন রুদ্রবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাজেদুল করিম খান। এ সময় বক্তব্য রাখেন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিঠু তালুকদার, অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন, অভিভাবক হাবিবুল্লাহ মেজবাহ, আব্দুল মান্নান শেখ, ফজলুল হক, আওয়ামী লীগ নেতা ফারুক শেখ, শিক্ষার্থী মারুফ, কেয়া, যুথী, রিয়াদ ও জিম। মানববন্ধন কর্মসূচিতে বক্তারা আসামিদের দ্রুত বিচার ও ফাঁসির দাবি করেন।

এর আগে গত ২০২০ সালের ৬ জুন রাতে উপজেলার রুদ্রবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে (১১) তার দাদার বাড়িতে ধর্ষণ করে একই গ্রামের মজিদ শেখের ছেলে ফজল শেখ ও নয়ন শেখ।

এ ঘটনায় দায়ের করা মামলায় আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। আসামিরা বর্তমানে কারাগারে রয়েছেন।