🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ভ্যান থেকে নামিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় কারাগারে ২ অভিযুক্ত


❏ বুধবার, এপ্রিল ২০, ২০২২ অপরাধ, রাজশাহী

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলায় ভ্যান থেকে স্কুলছাত্রীকে নামিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের খানপুর নামক স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।
এরপর আজ বুধবার তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এ মামলার গ্রেপ্তারকৃতরা হলেন, মো. রাকিব (২৫) ও মো. মিজান (৩০)। তাঁদের বাড়ি পুঠিয়া উপজেলার কাজুপাড়া গ্রামে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, দশম শ্রেণি পড়ুয়া শারীরিক প্রতিবন্ধী ওই শিক্ষার্থী (১৭) গত ১৩ এপ্রিল বাগমারার নিজের বাড়ি থেকে পুঠিয়ায় আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিল। ইফতারের পর সে একটি ভ্যানে করে বাড়ি ফিরছিল। এসময় পথিমধ্যে ঐ শিক্ষার্থীকে ভ্যান থেকে নামিয়ে পার্শ্ববর্তি একটি স্থানে নিয়ে ধর্ষণ করে অভিযুক্তরা ।

মেয়েটির বরাত দিয়ে র‌্যাব জানায়, ভ্যানে তার সঙ্গে দুজন ছিলেন। কাচুপাড়া মাঠের মধ্যে ৫-৬ জন ধারালো অস্ত্র নিয়ে তাদের ভ্যানের গতিরোধ করেন। এ সময় সবার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়। এরপর অস্ত্র দেখিয়ে সবাইকে তাড়িয়ে দিলেও তাকে মাঠের এক কলাবাগানে নিয়ে ধর্ষণ করা হয়। পরে তারা মেয়েটির মোবাইল ফোন নিয়ে তাকে ফেলে গেলে সে একা বাজারে গিয়ে লোকজনকে বিষয়টি জানায়। পরে মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা করেন।

র‌্যাব আরও জানায়, রাকিব ও মিজানকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আজ বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।