🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

পল্লবীতে অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

Mirpur news
❏ বুধবার, এপ্রিল ২০, ২০২২ ঢাকা

রাজু আহমেদ,স্টাফ করেসপন্ডেন্ট: রাজধানীর পল্লবীতে একটি বিদেশী পিস্তল ও ১২ রাউন্ড গুলিসহ মো: রুহুল আমিন রিপন (৪০) নামের অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিএমপির মিরপুর বিভাগের পল্লবী থানা পুলিশের একটি চৌকস আভিযানিক দল।
গতকাল মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সজিব খান ও এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে মিরপুর ১২ নম্বরের ই-ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে রিপনকে আটক করে তার দেহ তল্লাশী করে পুলিশ। এসময় তার কোমড়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা পিস্তলটি উদ্ধার করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম বলেন, এঘটনায় অস্ত্র আইনে একটি নিয়মিত মামলা রুজুর প্রস্ততি চলছে। আইনী প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।