🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

এক মুহুর্তের অসতর্কতায় মহাসড়কে গাড়ির চাপায় প্রাণ গেলো মা-মেয়ের !

সড়ক দুর্ঘটনা
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২১, ২০২২ ময়মনসিংহ

ময়মনসিংহ: ময়মনসিংহের ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের তারাকান্দা-রূপচন্দ্রপুর নামক স্থানে প্রাইভেট কারের চাপায় মা-মেয়ের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার সন্ধ্যায় রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রূপচন্দ্রপুর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী হেপী আক্তার ও তাঁর মেয়ে রেশমা আক্তার (৩)। খবর পেয়ে তারাকান্দা থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইফতারির পর হেপী আক্তার তার মেয়েকে নিয়ে প্রতিবেশীর বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় ঢাকা-হালুয়াঘাট মহাসড়কে দ্রুতগামী একটি প্রাইভেট কার তাদের চাপা দিলে সড়কেই তাদের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে।