• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

ফরিদপুরে গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

Faridpur news
❏ শনিবার, এপ্রিল ২৩, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাবা মায়ের সাথে ঈদের মার্কেটে না যেতে পেরে মিতা সুবর্না (১৪) নামের এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (২২ এপ্রিল) দিনগত রাতে উপজেলার বড়পাল্লা গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত সুবর্ণা ওই গ্রামের সুরুজ খন্দকারের কন্যা এবং পার্শ্ববর্তী আব্দুল্লাবাদ হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিলেন।

জানা যায়, শুক্রবার বেলা ২টার সময় নিহত সুবর্না তার বাবা-মায়ের সাথে ঈদের মার্কেট করতে ফরিদপুরের সদরপুরে যেতে বায়না ধরে ও যেতে চায়। তখন বাবা-মা সুবর্ণাকে নিতে না চাইলে সবার সাথে তার কথা-কাটাকাটির পর ঝগড়া হয়। পরে সুবর্ণাকে একা ঘরে রেখে সদরপুর থানা এলাকায় ঈদ মার্কেট করতে তারা চলে যায়।

এরপর সবার সাথে সে অভিমান করে সুবর্ণা তাদের বসত ঘরের টিনের রুয়ার সাথে নিজের ব্যবহৃত ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে অনুমানিক রাত ৮টায় বাড়ি এসে তার বাবা-মা আড়ার সাথে মেয়েকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পরে রাত ১১টার সময়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।