🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

দৌলতদিয়ায় ৫ কিলোমিটার যানবাহনের দীর্ঘ সারি

বাস
❏ শনিবার, এপ্রিল ২৩, ২০২২ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী: ২১ জেলার প্রবেশদ্বার রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ৫ কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনের লম্বা সারি তৈরি হয়েছে। এতে পারের অপেক্ষায় আটকে পরেছে অন্তত পাঁচ শতাধিক যানবাহন, যার মধ্যে পণ্যবাহী ট্রাকের সংখ্যাই বেশি।

শনিবার (২৩ এপ্রিল) সকালে দক্ষিণাঞ্চল থেকে ছেড়ে আসা যানবাহনের বাড়তি চাপে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া জিরো পয়েন্ট থেকে বাংলাদেশ হ্যাচারিজ পর্যন্ত ৫ কিলোমিটার লম্বা যানজট তৈরি হয়।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক প্রফুল্ল চৌহান জানান, ঈদের আগে ও পরে পণ্যবাহী ট্রাক বন্ধ থাকার খবরে পণ্যবাহী ট্রাকগুলো একযোগে রাজধানীমুখী হয়েছে। তাছাড়া ঢাকা থেকেও অনেকে প্রিয়জনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পরিবার পরিজনকে আগেই পাঠিয়ে দিচ্ছেন। যে কারণে ঘাটের দুই প্রান্তেই কিছুটা যানবাহনের চাপ তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, এই নৌরুটে বর্তমানে ১৯টি ফেরি চলাচল করলেও, ঈদ উপলক্ষে আরো দুইটি ফেরি বহরে যুক্ত হবে বলেও জানান তিনি।