🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

রাজবাড়ীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চালক নিহত

অস্ত্রের আঘাতে নিহত
❏ শনিবার, এপ্রিল ২৩, ২০২২ ঢাকা

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে ট্রাক মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে চালক বিপ্লব হোসেন (৩৪) নিহত হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) দিবাগত রাত পৌনে দুইটার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর আখ সেন্টার এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিপ্লব মাগুরা সদর উপজেলার কুকনা গ্রামের সিরাজ বিশ্বাসের ছেলে।

রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, মাগুরা থেকে যাত্রী নিয়ে মাইক্রোবাসটি ঢাকায় যাচ্ছিল। মজলিশপুর আখ সেন্টার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চালক বিপ্লব মারা যান।

ওসি আরও জানান, ট্রাকটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে গেছে। মাইক্রোবাসে থাকা যাত্রীরা সামান্য আঘাতপ্রাপ্ত হওয়ায় তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। নিহত মাইক্রোবাস চালকের বড় ভাই মিরাজ হোসেনের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।