🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়ান

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ইমামের বেতন তোলা নিয়ে সংঘর্ষে নিহতের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার


❏ রবিবার, এপ্রিল ২৪, ২০২২ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় মসজিদের ইমামের বেতন তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত হওয়ার ঘটনায় মামলার প্রধান আসামি আকতার হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ সদস্যরা।

রোববার (২৪ এপ্রিল) ভোররাতে রায়গঞ্জ উপজেলার ধলজান গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আকতার হোসেন একই উপজেলার চক মনোহরপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

এদিকে একই মামলায় আরও দুইজনে গ্রেফতার করেছে সলঙ্গা থানা পুলিশ। এরা হলেন, চক মনোহরপুর গ্রামের ইউসুফ আলী ও ওমর ফারুক শিশির।

দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান জানান, চক মনোহরপুর জামে মসজিদের ইমামের বেতন ওঠানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত খোরশেদ আলম (৫৫) বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে স্ত্রী মঞ্জুয়ারা বেগম শনিবার থানায় মামলা দায়ের করেন। পাশাপাশি র‍্যাব-১২ বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরই ধারাবাহিকতায় আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে ধলজান এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আকতার হোসেনকে গ্রেফতার করা হয়।

অপরদিকে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী মঞ্জুয়ারা বাদী হয়ে ১১ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। ওইদিন দুপুরে ইউসুফ আলী নামে একজনকে গ্রেফতার করা হয় এবং শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে ওমর ফারুক শিশিরকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।