🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়ান

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Pirojpur Photo
❏ সোমবার, এপ্রিল ২৫, ২০২২ বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে শহরের সার্কিট হাউজ মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী এ্যাড. শ.ম. রেজাউল করিম এমপি।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে অতিথি হিসেবে এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ মোহা: মাহিদুজ্জামান, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আবু জাফর মো: নোমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা’র যুগ্ম পরিচালক মো: আব্দুল কাদের, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর আলী আজম, সিভিল সার্জন হাসনাত ইফসুফ জাকী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম রায় চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক চৌধুরী রওশন ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব হুমায়ুন কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহম্মেদ সহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, সকল উপজেলা চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন সামাজির ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

ইফতার পূববর্তী দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সকল শহীদ সদস্য এবং স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয় করা হয়। এছাড়াও দেশ ও জাতির কল্যানে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট স্কুল এন্ড কলেজ মসজিদের ইমাম মাওলানা মো: হাবিবুর রহমান।