ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট নিয়ে তুলকালাম; প্রতিপক্ষের লাথিতে এক নারীর গর্ভপাত!


❏ বুধবার, এপ্রিল ২৭, ২০২২ ইন্টারনেট রঙ্গ, ঢাকা

মানিকগঞ্জ প্রতিনিধি : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট দেওয়াকে কেন্দ্র করে পরস্পরের বিরোধে শিখা আক্তার (২৭) নামে এক অন্তঃসত্ত্বা নারীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

মানিকগঞ্জের শিবালয়ে এ ঘটনায় প্রতিপক্ষ রুনা খন্দকারের লাথিতে শিখার পেটে থাকা বাচ্চা নষ্ট হবার অভিযোগও উঠেছে।

এ ঘটনায় মঙ্গলবার বিকেলে শিখার স্বামী বাদী হয়ে শিবালয় থানায় রুনা খন্দকারকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মারধরের কারণে অন্তঃসত্ত্বা নারীর বাচ্চা নষ্ট হয়ে গেছে বলে মামলায় উল্লেখ করেছেন বাদী।

অভিযোগ পেয়ে আসামি রুনা খন্দকারকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

আটক রুনা উপজেলার ছোট বোয়ালী গ্রামের হারুনা অর রশিদ জুয়েলের স্ত্রী।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার শিবালয় নতুন পাড়ার সুরুজ্জামান সুমনের স্ত্রী শিখা আক্তারকে পার্শ্ববর্তী রুনা খন্দকার ফেসবুকে রিকোয়েস্ট দেন।

এই ঘটনাকে কেন্দ্র করে রুনাকে গালমন্দ করেন শিখা। পরে সোমবার সকালের দিকে শিখার বাড়ি ঢুকে রুনা তাকে মারধর করেন। পরে পরিবার ও এলাকাবাসি তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । অবস্থার অবনতি হলে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর শ্বশুর আমীর শেখ বলেন, ‘রুনা খন্দকার আমার ছেলের বউকে মারধর করে। এ সময় পেটে আঘাত করার কারণে বাচ্চা নষ্ট হয়ে গিয়ে গর্ভপাত হয়েছে। বউয়ের শারীরিক অবস্থা এখন ভালো না। ‘

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামি রুনা খন্দকারকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।