🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

চাটমোহরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

Sirajgonj news
❏ বুধবার, এপ্রিল ২৭, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সাধু (৭৫) নামের এক মানষিক প্রতিবন্ধী বৃদ্ধ আত্মহত্যা করেছে।

 বুধবার (২৭এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার গুয়াখড়া রেলস্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ সাধু পাশ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার দিয়ারপাড়া গ্রামের মৃত. আহসান উল্লার ছেলে এবং সে ভবঘুড়ে মানষিক রোগী ছিলেন।

এলাকাবাসীর তথ্যে জানা গেছে, বুধবার সকাল বেলা থেকে ভবঘুড়ে মানষিক প্রতিবন্ধী বৃদ্ধ গুয়াখড়া রেলস্টেশন এলাকায় ঘুড়াঘুড়ি করতে দেখেন এলাকাবাসী। সে স্টেশন সংলগ্ন একটি মাছের আড়তের কাছে বসেও থাকেন। বেলা ১১ টার পরে ঢাকা থেকে রাজশাহী গামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেন অতিক্রম করার সময় সে দৌড়ে ট্রেনের আগে গিয়ে রেললাইনের উপড় শুয়ে পড়ে। তাৎক্ষণিক বৃদ্ধ সাধু ট্রেনে কাঁটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন, পার্শডাঙ্গা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য জহির রায়হান মঞ্জিল।