• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

বগুড়ায় পছন্দমত ঈদ উপহার না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

Bogura Pic
❏ বুধবার, এপ্রিল ২৭, ২০২২ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে শ্বশুরবাড়ি থেকে পছন্দমত ঈদের উপহার না পেয়ে স্ত্রী মীম আক্তার (২১) কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর শাকিল আহমেদ (২৫) ও তার পরিবারের বিরুদ্ধে। নিহত মীম আক্তার কাফুরা পূর্বপাড়া গ্রামের মজনু মিয়ার মেয়ে।

২৭ এপ্রিল বুধবার সকালে শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের কাফুরা গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী শাকিল আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। শাকিল আহম্মেদ একই এলাকার রবিউল ইসলামের ছেলে।

জানা যায়, প্রায় এক বছর আগে দুজনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের এক বছর পূর্ণ হতে না হতেই ঈদ আসছে। ঈদের উপহার হিসেবে জামাইকে ৫ হাজার টাকা শশুর বাড়ি থেকে দেওয়ায় স্বামীর পরিবারের মন মত না হওয়ায়, স্ত্রীর সঙ্গে শেষ রাতে সেহরি খেয়ে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে স্বামী ও পরিবারের বিরুদ্ধে।

নিহতের মা বলেন, “আমার মেয়েকে পিটিয়ে হত্যা করেছে। তার শরীরে বিভিন্ন জায়গায় পিটানোর কারণে যখম হয়েছে”।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, গৃহবধূর রহস্যময় মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বামীকে প্রাথমিকভাবে জিজ্ঞেস করার জন্য আটক করা হয়েছে।