🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

গাজীপুর মহানগর ছাত্রলীগের নতুন কমিটি: সভাপতি মশিউর, সম্পাদক কাজল

Gazipur news
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৮, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  চার বছর পর গাজীপুর মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সেই সাথে দীর্ঘদিন পর ঘোষণা করা হয়েছে গাজীপুর জেলা ছাত্রলীগের কমিটি। সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষর করা চিঠিতে বুধবার এ তথ্য জানানো হয়েছে।

নতুন কমিটিতে জেলা ছাত্রলীগে সিরাজুল ইসলাম সুলতানকে সভাপতি ও নাছির মোড়লকে সাধারণ সম্পাদক এবং মহানগর ছাত্রলীগের সভাপতি হিসেবে মশিউর রহমান সরকার বাবু ও শেখ মোস্তাক আহমেদ কাজলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এছাড়াও কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে মহানগরীর রাজিব হায়দার সাদিম, মঈন মোল্লা, কাজী মোহাম্মদ সাকির, ইমরান সরকার বাবু, সায়মন সরকার, কাজী রাব্বি হাসান শুভ, ইলিয়াস আহমেদ এবং জেলা ছাত্রলীগের মাহমুদুল হাসান পারভেজ, ইমরান চৌধুরী, সরোয়ার জাহান মামুন, এস এম জোবায়ের হিমেলকে সদস্য মনোনীত করেছেন।

২০১৩ সালের ১১ অক্টোবর মাসুদ রানা এরশাদকে সভাপতি ও তৌহিদুল ইসলাম দীপকে সাধারণ সম্পাদক করে গাজীপুর মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করে তৎকালীন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। ২০১৬ সালের ৩ নভেম্বর মাসুদ রানা এরশাদকে অব্যাহতি দিয়ে ইকবাল হোসেন পাঠানকে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি সম্মেলনের মাধ্যমে পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষণা করার চার বছর পর বুধবার বিকেলে মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

অন্যদিকে ২০১৫ সালের ৩১ মে দেলোয়ার হোসেনকে সভাপতি ও জাহিদুল আলম রবিনকে সাধারণ সম্পাদক করে গাজীপুর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করেছিল তৎকালীন কেন্দ্রীয় ছাত্রলীগ। ২০১৬ সালে ঘোষণা করা হয় ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি। এক বছর মেয়াদি ওই কমিটির মেয়াদ পূর্ণ হওয়ার পর পুরাতন কমিটি কাজ চালিয়ে যাচ্ছিল।