🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে ১৬ কিলোমিটার যানজট


❏ শুক্রবার, এপ্রিল ২৯, ২০২২ ফিচার, স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঈদুল ফিতরে মহাসড়কে ঘরমুখো মানুষের ভিড় বেড়েছে। আজ শুক্রবার ছুটির দিনে দেশের বিভিন্ন সড়কে যানজটের কবলে পড়েছে মানুষ।

ঢাকা থেকে উত্তরবঙ্গগামী গাড়ির চাপ বাড়ায় সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে সংযোগ মহাসড়কের উত্তরবঙ্গগামী লেনে যানজট সৃষ্টি হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সেতু গোলচত্বর থেকে নলকা পর্যন্ত অন্তত ১৬ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে ব্যাপক ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। শুক্রবার সকালে সিরাজগঞ্জের মহাসড়ক ঘুরে এ চিত্র দেখা গেছে। তবে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী লেনে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সিরাজগঞ্জ ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান সালেক বলেন, যানবাহনের সংখ্যা বেড়ে যাওয়ায় সকাল থেকেই মহাসড়কে কখনো ধীরগতি আবার কখনো থেমে থেমে যানজট দেখা দিয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, গাড়ির প্রচুর চাপ থাকায় নলকা সেতুর পূর্ব পাশে যানজট রয়েছে। তবে নলকা মোড় থেকে হাইওয়ে থানার আওতার কোনো এলাকায় এখনো কোনো যানজটের সৃষ্টি হয়নি। পাঁচলিয়া এলাকায় একটি ছোট দুর্ঘটনার জন্য সকালে কিছুক্ষণ যান চলাচলে সমস্যা ছিল। তবে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক বিভাগ সচেষ্ট রয়েছে বলে জানান তিনি।