🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

রাঙামাটিতে সেনাবাহিনীর হাতে অস্ত্রসহ জেএসএস কালেক্টর আটক


❏ শনিবার, এপ্রিল ৩০, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি: রাঙামাটির রাজস্থলীতে অস্ত্র ও দুই রাউন্ড কার্তুজসহ জেএসএস’র মূল দলের এক চাঁদা কালেক্টরকে আটক করেছে ।

শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে চিনমুই মারমাকে (৩০) বাঙালহালিয়া ইউনিয়নের রমদিয়া পাড়া থেকে আটক করা হয়। সে জেএসএস মূল দলের চাঁদা কালেক্টর বলে প্রাথমিক জিজ্ঞাবাদে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কাপ্তাই জোনের বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় তাকে একনলা বন্দুক ও গুলিসহ আটক করে সেনাবাহিনী।

স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত চিনমুই মারমা গত বছর জেএসএস সশস্ত্র দলে যোগদান করে। শুক্রবারে পরিবারের সাথে দেখা করতে আসার খবর পেলে সেনাবাহিনী ঐ এলাকায় করা নজরদারি আরোপ করে। পরে তাকে আটক করতে সক্ষম হয়।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তিকে থানায় সোপর্দ করা হয়েছে। তাকে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করে শনিবার আদালতে প্রেরণ করা হবে।