🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

প্রধানমন্ত্রীর অনুদানের ২০ লাখ টাকা পেলো প্রীতির পরিবার


❏ সোমবার, মে ২, ২০২২ ফিচার

সময়ের কণ্ঠস্বর, ঢাকা : রাজধানীর শাহজানপুরে গুলিতে নিহত কলেজছাত্রী সামিয়া আফনান প্রীতির পরিবারকে ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের দপ্তর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রীতির বাবা মোহাম্মদ জামাল উদ্দিনের হাতে অনুদানের চেক তুলে দেন। পারিবারিক সঞ্চয়পত্র হিসেবে এ অনুদান দেওয়া হয়েছে।

এ সময় সাংবাদিক সোহেল সানিকেও ৩০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র দেওয়া হয়।

এ সময় বিপ্লব বড়ুয়া জানান, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০১৯ থেকে চলতি বছর পর্যন্ত এক হাজার ১২১ কোটি টাকা ৩৫ হাজার ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সহায়তা হিসেবে দেওয়া হয়েছে। এর মধ্যে ২০১৯ সালে দেওয়া হয়েছে ১৪০ কোটি টাকা, ২০২০ সালে ৫৮০ কোটি, ২০২১ সালে ৩২৪ কোটি এবং ২০২২ সালের এ পর্যন্ত ৭৫ কোটি টাকা সহায়তা করা হয়েছে।

এ সময় আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৪ মার্চ রাতে রাজধানীর শাহজাহানপুরে দুর্বৃত্তের গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু। এ সময় কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতি ওই স্থানে যানজটে রিকশায় আটকা ছিলেন। তিনিও গুলিবিদ্ধ হয়ে ওই সময় মারা যান।