🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

রংপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের


❏ বৃহস্পতিবার, মে ৫, ২০২২ অকালমৃত্যু প্রতিদিন, ফিচার

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট:- রংপুর-দিনাজপুর মহাসড়কে দূর্ঘটনায় প্রান ঝরলো পাঁচ জনের। আশংকাজন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তিনজনকে।

এ ঘটনায় মাইক্রোবাস আটক হলেও এর চালক পালিয়েছে। প্রতিবাদে বিক্ষুব্দ জনতা এক ঘন্টা সড়ক অবরোধ করে।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই আক্তারুল ইসলাম জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় জেলার গঙাচড়া উপজেলার সলেয়াশা বাজার এলাকায় রংপুর থেকে সৈয়দপুরগামী মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা থ্রীহুইলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে থ্রীহুইলারে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হোন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট, পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে।

আশংকা জনক অবস্থার আরো পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে দুইজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে তারাগঞ্জে হাজিপুর গ্রামের বাসিন্দা কপিল উদ্দিনের ছেলে সিরাজুল (৩০), রংপুর সদরের খারুয়া মাস্টারপাড়া গ্রামের জহুরুল হকের ছেলে আমজাদ হোসেন (৪৫) ও গঙাচড়া উপজেলার বতগাড়ি গ্রামের আবদুল আলীমের ছেলে জাহাঙ্গীর হোসেন। বাকিদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পরিচয় পাওয়া তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করলেও বাকি দু’জনের মরদেহ রাখা হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে।

নিহত ও আহতদের পরিবারকে সুচিকৎসা সৎকারের জন্য নগদ অর্থ সহযোগিতা করেছে গঙাচড়া উপজেলা প্রশাসন।