🕓 সংবাদ শিরোনাম

আরিফিন শুভ-তিশাকে শুভকামনা জানালেন নওয়াজুদ্দিনবিদ্যুৎ-গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব আত্মঘাতী: এফবিসিসিআইআড়াইহাজারে মজুরি বৃদ্ধিসহ দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণের দাবিতে শ্রমিক বিক্ষোভজাপা কোন জোটে যাবে পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত: জিএম কাদেরআগামী মাসেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদেরঝড়ের কবলে পড়ে বালুবাহী বাল্কহেড ডুবিসরকারি কর্মচারীদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবিচট্টগ্রামে পুলিশ ভ্যানে বাসের ধাক্কা, ১৫ পুলিশ সদস্য আহতগাজীপুরে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেন-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ৩৫৫ বছর বয়সে ঢাবি ভর্তি পরীক্ষায় অংশ নেবেন বেলায়েত

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

কুষ্টিয়ায় পিকআপ ও থ্রি-হুইলারের মধ্যে সংঘর্ষে দু’জন নিহত

সড়ক দুর্ঘটনা
❏ বৃহস্পতিবার, মে ৫, ২০২২ দেশের খবর

কুষ্টিয়া : জেলার খোকসা উপজেলায় আজ কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে পিকআপ ও থ্রি-হুইলারের মধ্যে সংঘর্ষে দুইযাত্রী নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে আপন ভাই।

বুধবার দুপুর ২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়ায় কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফিরোজ মন্ডল (২৫) ও তার ভাই সামিরুল (১০)। তারা রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর গ্রামের কৃষক রেজাউল ইসলামের ছেলে।

এ দুর্ঘটনায় আরও পাঁচ যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়ার পাংশা থেকে ছেড়ে আসা থ্রি-হুইলার গাড়িটি যাত্রী নিয়ে কুষ্টিয়ার উদ্দেশ্যে যাচ্ছিল।

পথিমধ্যে থ্রি-হুইলারটি খোকসার পাইকপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ সেটিকে ধাক্কা দেয়। এতে দুইটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ফিরোজ ও তার ভাই সামিরুল নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত দুইটি গাড়ি জব্দ করা হয়েছে।