🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

মদনে ধারালো কাঁচি দিয়ে গলা কেটে যুবককে হত্যা


❏ বৃহস্পতিবার, মে ৫, ২০২২ দেশের খবর

নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণার মদন উপজেলায় ধান কাটার কাঁচি দিয়ে গলা কেটে এক যুবককে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৫ মে) সকালে উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাখনা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম খায়রুল মিয়া (২৯)। তিনি মাখনা গ্রামের মৃত আব্দুস সালেকের ছেলে।

মদন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আলম এ তথ্য নিশ্চিত করে জানান, ধান কাটার ঘটনাকে কেন্দ্র করে কাচি দিয়ে গলা কেটে খায়রুলকে হত্যা করা হয়েছে বলে জানতে পেরেছি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে স্থানীয় বাসিন্দা ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শফিকুল ইসলাম একই এলাকার খায়রুল ইসলামকে জনৈক দুলাল মিয়ার বিরোধপূর্ণ একটি জমির ধান কেটে দিতে বলেন। তবে এতে অসম্মতি প্রকাশ করে খায়রুল। কারণ ওই জমি নিয়ে দুলাল মিয়ার সঙ্গে একই গ্রামের এখলাছ মিয়া ও এলাই মিয়ার বিরোধ রয়েছে।

এরই জের ধরে আজ সকালে খায়রুল হাওরে গেলে শফিকুলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে খায়রুলের হাতে থাকা ধারালো কাঁচি কেড়ে নিয়ে গলায় আঘাত করলে তিনি মারাত্মক আহত হন। পরে তাৎক্ষণিক খায়রুলকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।