• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

পালকপুত্রের শাবলের আঘাতে বৃদ্ধ বাবা নিহত


❏ বৃহস্পতিবার, মে ৫, ২০২২ ঢাকা

ধামরাই প্রতিনিধি: জমি নিয়ে বিরোধের জেরে ঢাকার ধামরাইয়ে পালকছেলের লোহার শাবলের আঘাতে বৃদ্ধ বাবা নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নল গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত পালকছেলে সোহেল রানা (৪৩) ও ছেলের স্ত্রী সোনিয়াকে (৩৭) আটক করেছে পুলিশ।

নিহত ওই বৃদ্ধের নাম দেওয়ান দেলোয়ার হোসেন দিদার (৬৮)। তিনি ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বান্নল বোচার বাড়ি এলাকার বাসিন্দা। অভিযুক্ত সোহেল রানা (৪৩) তার পালিত পুত্র।

নিহতের ভাতিজা আমিনুর জানান, পালক ওই ছেলে আমার কাকার (নিহত দিদার) জমিতেই বাড়ি করে স্ত্রী সন্তানসহ থাকত। তবে তাকে কোন জমি লিখে দেয়া হয়নি।

কিছুদিন আগে সে বাড়ির পাশের অন্য জমিতে নতুন ঘর তোলার জন্য খোঁড়াখুঁড়ি করতে গেলে কাকা তাকে নিষেধ করে। এসব নিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়া চলছিল।

পরে আমরা সবাই মিলে বসে ওই বাড়ির জমিটা সোহেলকে লিখে দিতে বললে কাকা রাজি হয়। তবে বৃহস্পতিবার সকালে সোহেল আবার ওই জমিতে ঘরের কাজ শুরু করে। যেখান থেকে মাটি খোঁড়া শুরু করে- তাতে কাকার বাড়ির যাতায়াতের পথটি বন্ধ হয়ে যেতো।

এজন্য কাকা বাধা দেয়। পরে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে সোহেল তার বাবার ঘাড়ে শাবল দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (তদন্ত) রাসেল মোল্লা বলেন, অভিযুক্ত সোহেল রানা এবং তার স্ত্রীকে আটক করা হয়েছে।

নিহত বৃদ্ধ দেলোয়ার হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।