🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

মানুষ যখন আনন্দ পায়, তখন বিএনপি কষ্ট পায় : ওবায়দুল কাদের


❏ শুক্রবার, মে ৬, ২০২২ জাতীয়, ফিচার

সময়ের কন্ঠস্বর ডেস্ক: এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ার পরও বিএনপি নেতাদের নেতিবাচক বক্তব্যের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মানুষ যখন আনন্দ পায়, বিএনপি তখন কষ্ট পায়।

আজ শুক্রবার রাজধানীর সাইনবোর্ড এলাকায় নারায়ণগঞ্জ লিংকরোড সড়ক ছয় লেনে উন্নীতকরণ প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এবারের ঈদে বিগত যেকোনো সময়ের তুলনায় সড়কের পরিস্থিতি ভালো থাকায় মানুষের মুখে হাসি দেখতে পেয়ে নিজে উচ্ছ্বসিত বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, মানুষ নির্বিঘ্নে এবারের ঈদযাত্রা সম্পন্ন করেছে এবং ফিরতি যাত্রায়ও কোনো ভোগান্তি হয়নি।

শেখ হাসিনাকে ক্রাইসিস ম্যানেজার আখ্যায়িত করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা তার দূরদর্শী রাজনীতি দিয়ে সব সংকট মোকাবিলা করেছেন এবং করছেন।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল