🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৫


❏ রবিবার, মে ৮, ২০২২ রংপুর

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস ও পণ্যবাহী ট্রাকের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরও ৫ যাত্রী।

রবিবার দুপুর ১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল বাশার সময়ের কণ্ঠস্বরকে জানান, দুপুরে গাইবান্ধা থেকে হানিফ পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। পথে কালিতলা এলাকায় রংপুরগামী মাছবাহী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে। এ ঘটনায় ঘটনাস্থলেই বাসের এক যাত্রী নিহত ও চার থেকে পাঁচজন আহত হন।

আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। এছাড়া বাস ও ট্রাকটি উদ্ধারে কাজ চলছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।