🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

মানিকগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জনের মৃত্যু


❏ রবিবার, মে ৮, ২০২২ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, মানিকগঞ্জ: মানিকগঞ্জে সেলফি ও জননী পরিবহনের দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মো.বাদশা মোল্লা নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

ঢাকা-আরিচা মহাসড়কের মুলজানে রোববার (০৮ মে) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে ঢাকাগামী সেলফি পরিবহনের একটি বাসের সঙ্গে পাটুরিয়াগামী জননী পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাদশা মোল্লা নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেছে। এ ছাড়া গুরুতর আহত ৫জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, ‘দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপাররা পালিয়ে গেলেও বাস দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’