🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

রংপুরে সয়াবিন তেলের গুদামে অভিযান


❏ রবিবার, মে ৮, ২০২২ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর: রংপুরে মজুত তেলের গোডাউনে অভিযান চালিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় মজুত গোডাউনে থাকা তেল বাজারে ন্যায্য মুল্যে বিক্রির ব্যবস্থা করা হয় এবং কয়েকটি গোডাউন মালিককে সতর্কসহ জরিমানা করা হয়।

দুপুরে নগরীর সাতমাথা, মাহিগঞ্জ ও কামাল কাছনা কাঁচা বাজারে এ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা।

এ সময় শাহী ভান্ডার, মন্ডল স্টোর ও বাবুল স্টোরে তেল মজুতের সত্যতা পান অভিযান পরিচালনাকারীরা। এর মধ্যে বাবুল স্টোরকে সতর্ক ও জরিমানাসহ মজুত গোডাউন থেকে বাজারে সয়াবিন তেল সরবরাহের ব্যবস্থা করা হয়। সেই সাথে বাজারে সয়াবিন তেলসহ অন্যান্য পণ্যের সরবরাহ ঠিক রাখা এবং অতিরিক্ত মজুদ না রাখার আহব্বান জানান কর্মকর্তারা। অভিযানে সহায়তা করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আফসানা পারভীন জানান, কয়েকটি গুদামে অতিরিক্ত মজুদ তেল থাকায় সতর্ক ও জরিমানা করা হয়েছে। সেই সাথে বাজারে ন্যায্য মুল্যে তেল সরবরাহের ব্যবস্থা করা হয়।

তেলের কৃত্রিম সংকট মোকাবেলায় অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির বিধান রেখে মাঠে প্রতিনিয়ত কাজ করছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর রংপুর। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।