🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

দেবীগঞ্জে জমি সংক্রান্ত জেরে আহত-৬

Panchagar news
❏ রবিবার, মে ৮, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি:  পঞ্চগড়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় মইনুল ইসলামসহ তার পরিবারের ৬ জন গুরুতর আহত হওয়ার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহটি ইউনিয়নের টোকরাভাসা আদরপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মইনুল ও তার প্রতিবেশী আসলাম হোসেনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শুক্রবার সকাল ৯ টায় ভাউলাগঞ্জ আদরপাড়া এলাকায় বিরোধপূর্ণ জমিতে এই ঘটনা ঘটে। মইনুল ইসলাম জানান, শুক্রবার ওই জমিতে আসলাম হোসেন আইল বাধতে শুরু করেন। বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে দুই পক্ষের আলোচনার কথা থাকায় আসলামকে আইল বাধতে নিষেধ করেন মইনুল ইসলাম।

এইসময় নিষেধ উপেক্ষা করে মইনুল ইসলামকে মারধর শুরু করেন আসলাম, তার ছেলে মাহবুব হোসেন ও অন্যান্য আত্মীয়রা। পরে মইনুল ইসলামকে রক্ষার জন্য তার স্ত্রী, বড় মেয়ে মৌসুমী আক্তার, দুই ভাতিজা ও বোন জামাই এগিয়ে এলে তাদেরকেও লাঠি দিয়ে আঘাত করা হয়। এইসময় স্থানীয়রা সাহায্যার্থে এগিয়ে এলে আসলাম হোসেন ও তার পরিবারের সদস্যরা বাসায় ফিরে যায়। স্থানীয়দের সহযোগিতায় মইনুল ও তার পরিবারের সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

এইদিকে আসলাম হোসেনের ছেলে মাহবুব হোসেন বাহিনীতে চাকরি করেও ঈদের ছুটিতে বাসায় এসে প্রত্যক্ষভাবে হামলায় অংশ নেওয়ায় বিষয়টি নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ঘটনার দিন (শুক্রবার) মইনুল ইসলাম দেবীগঞ্জ থানায় সাতজনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। এই দিকে শুক্রবার লিখিত অভিযোগ জমা দিলেও আজ (রবিবার) দুপুরে মামলাটি রেকর্ড করে পুলিশ।

দেবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) জামাল হোসেন ছুটিতে থাকায় সেকেন্ড অফিসার রাশীদুল আলম চৌধুরী মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।