🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

ব্রহ্মপুত্র নদীতে ডুবে নিখোঁজ শিক্ষার্থী

Trishal news
❏ রবিবার, মে ৮, ২০২২ ময়মনসিংহ

মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:  ময়মনসিংহের ত্রিশালে ব্রহ্মপুত্র নদীতে ডুবে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।

আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটলেও এখন পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনার সংবাদ পেয়ে ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার আক্তারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিখোঁজ শিক্ষার্থীর নাম তামিম (১৪)। সে ত্রিশাল সরকারি নজরুল একাডেমীর অষ্টম শ্রেণীতে অধ্যায়নরত ছিল।

জানা গেছে উপজেলার কানিহারী ইউনিয়নের বারইগ্রাম এলাকায় ব্রহ্মপুত্র নদের মিনি (কক্সবাজার) নামে খ্যাত এলাকায় ঈদের ছুটিতে বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে নদীতে গোসল করার সময় পানিতে ডুবে নিখোঁজ হন। তাকে অনেক খোঁজাখুঁজির পরও পাওয়া যায়নি।

নিখোঁজ তামিম ত্রিশাল পৌরসভা ৪ নং ওয়ার্ডের মৃত কাউসার সিদ্দিক এর ছেলে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ পরিচালনার জন্য চেষ্টা করে অব্যহত রয়েছে। বর্তমানে ব্রহ্মপুত্র নদীর তীরে লোকে লোকারণ্য । এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থী তামিমের সন্ধান মেলেনি।