🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

সুনামগঞ্জে লাশবাহী এম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু

Sunamgonj news
❏ রবিবার, মে ৮, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতক উপজেলায় একটি লাশবাহী এম্বুলেন্স ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু ঘটেছে।দুর্ঘটনায় সিএনজি অটোরিকশার যাত্রী ৪ বছর বয়সী শিশু তানহার মৃত্যু হয়। সে কোম্পানিগঞ্জ উপজেলার টুকেরগাঁও গ্রামের আকিব মিয়ার মেয়ে।

রবিবার (০৮মে) বিকেলে ছাতক-সিলেট সড়কের মাধবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিএনজি চালক জহির আলী,যাত্রী গোবিন্দ দাস (১৭), পুজব দাস(১৫), সানজিদা (১০), মারজান (১৪) ও এম্বুলেন্সে থাকা হাবিবুর (২০), নাছুয়া বেগম (২০), কেছন বিবি(৫০), জয়তুন নেছা (২৮), ফুলজান বিবি( ২৬)।

আহতদেরকে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেছেন। সিএনজি চালকসহ আহত ৭ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।অন্যান্যদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাযায়,সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এম্বুলেন্স যোগে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার চন্ডিপুর এলাকার জসিম উদ্দিনের ৮ দিন বয়সী শিশু পুত্র মোহাম্মদের লাশ নিয়ে নিয়ে বাড়ি ফেরার পথে সড়কের খারগাও-মাধবপুর এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

ছাতক থানার এসআই দীপংকর বিশ্বাসের নেতৃত্বে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দুর্ঘটনা কবলিত এম্বুলেন্স ও সিএনজি জব্দ করেছে।

 ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।