🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

১০ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রামসহ ৩ রুটে ট্রেন চলাচল শুরু


❏ সোমবার, মে ৯, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

রবিউল হোসেন, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় মালবাহী কন্টেইনার ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হওয়ার ১০ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রামসহ তিন রুটে ট্রেন চলাচল শুরু হয়েছে।

এদিকে, এ দুর্ঘটনার বিষয়ে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুরে রেলওয়ের বিভাগীয় মহাব্যবস্থাপক আবু কালাম চৌধুরী জানান, রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তাকে প্রধান করে এই তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তবে এই বিষয়ে এখনও কুমিল্লা স্টেশনের কোনও কর্মকর্তা কথা বলতে রাজি হননি।

কুমিল্লা স্টেশনের সহকারী স্টেশন প্রকৌশলী (সড়ক) লিয়াকত আলী মজুমদার বলেন, ‘ঢাকামুখী মালবাহী ট্রেনটি ভোর ৪টায় রাজাপুর এলাকায় লাইনচ্যুত হওয়ায় ঢাকা-চট্টগ্রাম, কুমিল্লা-সিলেট, ঢাকা-নোয়াখালী রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সোমবার দুপুরের দিকে ৩ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।