🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

টাঙ্গাইলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

Tangail pic
❏ সোমবার, মে ৯, ২০২২ ঢাকা

তোফাজ্জল, স্টাফ করেসপন্ডেন্ট (টাঙ্গাইল): টাঙ্গাইলের নাগরপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে হত্যার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে।

সোমবার (৯ মে) সকালে উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন মিয়া (২৫) ওই গ্রামের কলিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত সুমন মিয়া ও অভিযুক্ত আতোয়ার সম্পর্কে সৎ ভাই। জমি নিয়ে তাদের বিরোধ চলছে। তারই ধারাবাহিকতায় সকালে আতোয়ার তার ছোট সুমনকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। লাশটি হাসপাতালেই রয়েছে।

নাগরপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, জমি জমার বিরোধের জের ধরে ছোট ভাই সুমনকে ফলা দিয়ে আঘাত করে বড় ভাই আতোয়ার মিয়া (৫৫)। লাশের প্রাথমিক সুরুতহাল করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। আইনী পক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।