🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যকে কুপিয়ে হত্যা

Mymensing news
❏ সোমবার, মে ৯, ২০২২ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ  করেসপন্ডেন্ট (ময়মনসিংহ): ময়মনসিংহের তারাকান্দায় মনোরঞ্জন সাংমা মন্টু (৬৫) নামে এক ক্ষুদ্র নৃগোষ্ঠীর ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা একজনকে আটক করে পুলিশ দিয়েছে।

উপজেলার ঢাকুয়া ইউনিয়নের ঢাকুয়া পশ্চিমপাড়া এলাকায় রোববার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। নিহত মনোরঞ্জন সাংমা মন্টু একই এলাকার বোলানাথ সাংমার ছেলে। তিনি অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য ছিলেন।

গ্রেপ্তার ব্যক্তির নাম শিমুল চাম্বুগং (২০)। তিনি নিহতের প্রতিবেশী আসুতোষ চাম্বুগংয়ের ছেলে। বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন তারাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মোতালেব চৌধুরী।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ঘটনার সময় মনোরঞ্জন সাংমা নিজ ঘরের বারান্দায় বসে ছিলেন। এ সময় হঠাৎ শিমুল হাতে চাইনিজ কুড়াল নিয়ে এসে মনোরঞ্জন সাংমার বুকে কোপ দেয়। এতে ঘটনাস্থলের সে মারা যায়।

তিনি বলেন, স্থানীয় লোকজন শিমুলকে ঘরে আটকে রেখে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। একইসঙ্গে অভিযুক্ত শিমুলকেও আটক করে থানায় নেওয়া হয়।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বলেন, অভিযুক্ত শিমুল চাম্বুগং নিয়মিত চোলাই মদ পান করে। রোববার রাতেও মদ্যপ অবস্থায় বৃদ্ধকে হামলা করে। হত্যাকাণ্ডে ব্যবহৃত কুড়ালটি উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, সোমবার সকালে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত শিমুলকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে। তাকে দুপুরে ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে। এছাড়া মরদেহটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।