🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

রাজশাহীতে সাজা প্রাপ্ত পলাতক আসামীসহ গ্রেফতার-১০

RAJSHAHI News
❏ মঙ্গলবার, মে ১০, ২০২২ রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি : রাজশাহী তানোরে সাজা প্রাপ্ত পলাতক আসামীসহ ১০ জন গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১০ মে) বিকেলে তাদেরকে আদালত থেকে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে ১ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী উপজেলার চাকোট গ্রামের নূর মোহাম্মদের ছেলে মো. এমাজ উদ্দিন ও ১বছর ৬মাস সাজা প্রাপ্ত পলাতক আসামী উপজেলার ছাঐড় গ্রামের মৃত শুকুর গাইনের ছেলে মো. হাসান আলীকে গ্রেফতার করা হয়। ৪ বছর ধরে তারা রাজশাহী শহরে আত্মগোপনে ছিলো। সোমবার (৯ মে) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তানোর পুলিশের একটি দল রাজশাহীর বোয়ালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এছাড়া সোমবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৮জনকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলো, ওয়ারেন্টভূক্ত আসামী উপজেলার মুন্ডুমালা উত্তরপাড়া এলাকার আব্দুল সামাদের ছেলে মো. শাহীন,  ১কেজি গাঁজাসহ গ্রেফতার মাদক কারবারি উপজেলার পাঁচন্দর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো. কামাল হোসেন। কামাল হোসেনের স্ত্রী মোসা. নাসিমা খাতুন। মাদক সেবক উপজেলার মালশিরা গ্রামের মো. নইমুদ্দিনের ছেলে মো. লুৎফর রহমান। ৫ গ্রাম হিরোইনসহ গ্রেফতার মাদক কারবারি উপজেলার জিওল চাঁদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো. সোস্তাকিন আলী। এছাড়া চোরাই তামার তারসহ গ্রেফতার করা হয় উপজেলার রায়তন আকচা গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে মো. রায়হান ওরফে বাবু , একই এলাকার মো. খলিল শাহের ছেলে সাইদুর রহমান ও গোল্লাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে মো. আনারুল ইসলাম।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, সাজা  প্রাপ্ত পলাতক আসামীসহ গ্রেফতারকৃত ১০জনকে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।  পরে আদালত থেকে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।