🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

জেদ্দায় গলায় ফাঁস দিয়ে বাংলাদেশি যুবকের আত্মহত্যা,পরিবারে শোকের মাতম


❏ মঙ্গলবার, মে ১০, ২০২২ প্রবাসের কথা

প্রবাসের কথা ডেস্ক: সৌদি আরবের জেদ্দায় ফাঁসিতে ঝুলে শহিদুল ইসলাম (৩৩) নামে এক বাংলাদেশি যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তাঁর মৃত্যুর খবরে পরিবারে শোকের মাতম চলছে। এলাকায় নেমে এসেছে শোক ।

গত রোববার স্থানীয় সময় দুপুর ২টায় জেদ্দা শহরে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল মালেক। শহিদুল ইসলামের বাবা ছেলের মরদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন।

মৃত শহিদুল ইসলামের বাড়ি গফরগাঁও উপজেলার পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচূড়া গ্রামে। তাঁর বাবার নাম হিরন ব্যাপারী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম ওরফে শহিদ উল্লাহ পারিবারিক সচ্ছলতা আশায় প্রায় এক বছর আগে সৌদি আরবে পাড়ি জমান। প্রবাস জীবনে কষ্টের কাজ করতে না পারায় বারবার তিনি দেশে ফিরে আসতে চেয়েছিলেন।

কিন্তু সেখানকার কোম্পানি থেকে দেশে আসতে না দেওয়ায় শহিদ উল্লাহ গত রোববার দুপুরে জেদ্দা শহরের বাসভবনে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।