🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

স্ত্রীকে জবাই করে হত্যার একদিন পরেই পলাতক স্বামীকে কৌশলে আটক করলো পুলিশ


❏ বুধবার, মে ১১, ২০২২ ঢাকা

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার ১ নম্বর বিষ্ণুপুর ইউনিয়নে স্ত্রী রুপা বেগমকে (৩০) হত্যার দায়ে স্বামী নাছির উদ্দিনকে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে নাছির উদ্দিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে গতকাল সোমবার দিবাগত রাতে স্ত্রী রুপা বেগমকে হত্যা করে স্বামী নাছির উদ্দিন পালিয়ে যান।

ওই দিনই পুলিশ কৌশল অবলম্বন করে নাছিরের মা এবং বোনকে দিয়ে তাঁর সঙ্গে মোবাইলে যোগাযোগ করেন। হত্যাকাণ্ড থেকে নাছিরকে রক্ষা করবেন বলে প্রতিশ্রুতিও দেন। মা ও বোনের কথা শুনে নাছির চাঁদপুরে চলে আসার সিদ্ধান্ত নেয়।

পরবর্তীতে নাছির রফ রফ লঞ্চযোগে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হন। চাঁদপুর লঞ্চঘাটের কাছাকাছি আসলে তাঁর পরিবারের সদস্যরা যোগাযোগ করতে থাকেন। তখন চাঁদপুর সদর মডেল থানা-পুলিশের সদস্যরা সাদা পোশাকে লঞ্চঘাট এলাকায় অবস্থান নেয় এবং তাঁকে গ্রেপ্তার করেন।

আজ সকালে হত্যার ঘটনায় মৃত রুপার ভাই চাঁদপুর সদর মডেল থানায় বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা নম্বর-১৪। পরে দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক মকবুল হোসেন বলেন, নাছির উদ্দিনকে জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, গতকাল দিবাগত রাতে পারিবারিক কলহের জেরে দা দিয়ে স্ত্রী রুপা বেগমকে জবাই করেন।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, নাছির তাঁর স্ত্রীকে গলা কেটে হত্যার পর বাড়ি থেকে পালিয়ে যান। পরে আমরা কৌশল অবলম্বন করে তাঁর পরিবারের মাধ্যমে নাছিরকে চাঁদপুর নিয়ে আসি এবং লঞ্চঘাট থেকে তাঁকে গ্রেপ্তার করি।

ওসি আরও বলেন, নাছির তাঁর স্ত্রীকে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছেন। আজ তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।