🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

প্রতরণার দায়ে ২বছর কারাদন্ড, সাজা থেকে বাঁচতে ৪বছর আত্মগোপনে!

RAJSHAHI POTARONAR NEWS
❏ শুক্রবার, মে ১৩, ২০২২ রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী প্রতিনিধি : বিভিন্ন মানুষের সাথে চলে প্রতারণা। প্রতরণায় দায়ে হয় মামলা। আর সেই মামলার রায়ে জেল হয় ২বছরের। জেল থেকে বাঁচতে ৪বছর ধরে আত্মগোপনে ছিলেন মো. মনিরুল ইসলাম ওরফে স্বপন (৩২)। কিন্তু তার শেষ রক্ষা হলো না। অবশেষে মনিরুলকে গ্রেফতার করেন তানোর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মিয়া।

গ্রেফতার মনিরুল ইসলাম উপজেলার মোহম্মদপুর গ্রামের মৃত আমজেদ আলীর ছেলে।

ওসি  মো. কামরুজ্জামান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে নওগাঁ জেলার সাপাহার থানা এলাকা থেকে মনিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। বিভিন্ন জনের সাথে প্রতারণায় দায়ে ৪২০ পেনাল কোড ধারায় তার বিরুদ্ধে মামলা হয়। মামলার রায়ে ২ বছর সশ্রম কারাদÐ দেন আদালত। কিন্তু মনিরুল ৪বছর ধরে আত্মগোনে ছিলো। গোপন সংবাদে জানা যায়, মনিরুল সাপাহার উপজেলায় একটি ভাড়া বাড়িতে ‘সততা ক্লিনিক’ খুলে ব্যবসা করছেন। অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৩ মে) দুপুরে গ্রেফতারকৃত মনিরুলকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।