🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

সাঁতরে নদী পার হতে গিয়ে প্রাণ গেল ইটভাটা শ্রমিকের

Cox's Bazar News
❏ শনিবার, মে ১৪, ২০২২ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, স্টাফ করেসপন্ডেন্ট (কক্সবাজার): কক্সবাজারের রামুর বাঁকখালী নদী সাঁতরে পার হতে গিয়ে মনসুর (৩২) নামে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। নিখোঁজের ২ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

নিহত মনসুর রাজারকুল ইউনিয়নের হালদারকুল ডেইলপাড়া এলাকার সিরাজুল হকের ছেলে।

শনিবার (১৪ মে) দুপুর ১২ টার দিকে চাকমারকুল ইউনিয়নের মিস্ত্রিপাড়া পয়েন্ট দিয়ে বাঁকখালী নদী পার হতে গিয়ে মনসুর পানির নিচে তলিয়ে যায়। ২ ঘন্টা পর স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে তার মৃতদেহ উদ্ধার করে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়,  মনসুর তেচ্ছিপুলের এক ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করে। প্রতিদিনের মত আজও সকালে ইটভাটায় অন্য শ্রমিকদের সাথে কাজ করতে আসে। অসুস্থ থাকায় সে কাজ করতে পারেনি। পরে বেলা বারটার দিকে বাঁকখালী নদী পার হতে গিয়ে হঠাৎ তলিয়ে যায়। খবরটা জানাজানি হলে স্থানীয়রা নদীর পানি থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

স্থানীয়রা ধারণা করছে নদীতে পানি বেশি থাকায় পানিতে তলিয়ে গেলে আর উঠতে পারেনি। নানার বাড়িতে বড় হওয়া মনসুর দুই সন্তানের জনক।

রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান ও ইউপি সদস্য জুবাইর আহমদ জানান, প্রশাসনের অনুমতি স্বাপেক্ষে এশারের নামাজের পর মরহুমের জানাজার নামাজ শেষে দাফন করা হবে।