🕓 সংবাদ শিরোনাম

যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ * যশোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন সহপাঠীর মর্মান্তিক মৃত্যু *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

একমাত্র সম্বল অটো রিকশা হারিয়ে, ক্ষনে ক্ষনে জ্ঞান হারাচ্ছেন তারা!


❏ শুক্রবার, জুন ২৪, ২০২২ রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: মাত্র ১৩ দিন আগে নিজের থাকার ঘর জায়গাসহ বিক্রি ও লোন করে ভাগ্য বদলের আশায় একটি অটো রিকশা কেনেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দের মমেনা বেগম ও আবুল হোসেন। কিন্তু সে অটোটি চুরি হয়ে যায়। এখন পরিবারটির সম্বল শুধু কান্না!

জানা যায়, অনেক কষ্টে অটো রিকশাটি ১ লক্ষ ৯৮ হাজার টাকা দিয়ে কেনেন তারা। অটো রিকশাটি কিনতে গিয়ে তাদের বিক্রি কর হয় নিজের বসবাস করা চালাবাড়ির ২ শতক জায়গা। আরও করতে হয় এনজিও আরডিআর থেকে লোন এবং বোনের কাছে টাকা ধার।

এরপর নতুন অটোটি নিয়ে তাদের ছেলে কুড়িগ্রামে ভাড়া খাটতে গিয়ে পড়ে বিপত্তিতে। ৩ জন মানুষ প্রতারনা করে অটোটি নিয়ে কৌশলে ভেগে যায়। আর এ খবর পাওয়ার পরে পর পর দুইবার হার্ট এ্যাটাক করেন দরিদ্র আবুল হোসেন। তার বউ মমেনাও চিন্তায় চিন্তায় অসুস্থ হয়ে পড়েন।

এখন তাদের থাকারও জায়গা নেই, লোন শোধেরও প্রচুর চাপ। এই করুন অবস্থায় পরিবারটি সকলের সহযোগিতা চায়।

পরিবারটির সাথে যোগাযোগ করতে তাদের মোবাইল;-০১৭১৭১৬৪৫৭৪

ভিডিও কলে তাদের দেখতে-০১৭১৩২০০০৯১।

দরিদ্র পরিবারটির আকুতির ভিডিও দেখতে ক্লিক করুন এখানে