🕓 সংবাদ শিরোনাম

চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম * রবির ১৪ জনকে আসামি করে অভিনেত্রী সোহানা সাবার মামলা * ❏ অ্যাম্বুল্যান্সে উঠিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক চালক * ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, নিহত বেড়ে ১৭৫ * অনলাইনের আওতায় আসছে সরকারি টিএ-ডিএ বিল * টোল প্লাজায় থানার ওসি ও গাড়িচালকে কুপিয়ে মোবাইল-টাকা ছিনতাই ! * প্রবাসী ছদ্মবেশে যেভাবে বিমানবন্দরে প্রবাসীদের সর্বস্ব লুটে নিতেন অজ্ঞান পার্টি * সবজির হাটে নিয়ন্ত্রণ হারানো ট্রাক, নিহতের সংখ্যা বেড়ে ৫ * রাতভর ফ্ল্যাটে আটকে কিশোরী ও শিশুকে দলবদ্ধ ধর্ষণ, আটক ৫ অভিযুক্ত * কুবিতে ছাত্রলীগের দু-পক্ষের প্রকাশ্যে অস্ত্রের মহড়া, হল বন্ধের ঘোষণা *

  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে কেরানীগঞ্জে আনন্দ কনসার্ট

Dhaka news
❏ শনিবার, জুন ২৫, ২০২২ ঢাকা

মাসুম পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট: জননেত্রী শেখ হাসিনার সততা, আত্মবিশ্বাসী ও সাহসীকতার অনন্য বিজয়গাঁথা পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ কনসার্টের আয়োজন করেছে ঢাকার কেরানীগঞ্জ উপজেলা পরিষদ।

আজ শনিবার (২৫ জুন) সকাল দশটা থেকে কেরানীগঞ্জ উপজেলা মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টে অংশগ্রহণ করবে জনপ্রিয় সংগীত শিল্পী নোবেল, ঝিলিক, ইসরাত জাহান জুঁই, প্রতীক হাসান, নোলক বাবু, সন্ধ্যা, চ্যানেল আই সেরা কণ্ঠশিল্পী অতনু, পায়েল, নদী ও স্থানীয় শিল্পীরা। এছাড়া সকাল সাড়ে দশটার থেকে একই জায়গায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কনসার্ট শেষে বর্ণিল আতশবাজি ডিসপ্লে করা হবে।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, পদ্মাসেতু আমাদের জাতীয় জীবনের অর্থনীতির চাকা পরিবর্তনের একটি স্বপ্ন। এই স্বপ্ন প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয় আর সাহসি পদক্ষেপে সেতু নির্মাণ সম্ভব হয়েছে। তিনি আরো বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে। এই এগিয়ে যাওয়ার পথে স্বপ্নের পদ্মাসেতু এক বিশাল মাইলফলক। বাংলাদেশ যে প্রধানমন্ত্রী অর্থনৈতিকভাবে সমৃদ্ধি পথে নিয়ে যাচ্ছে তার জলন্ত প্রমান পদ্মাসেতু, স্যাটেলাইট, কর্ণফুলী টানেল, পারমানিক বিদ্যুৎ পাওয়ার প্লান্ট। উপজেলা চেয়ারম্যান বলেন, বাংলাদেশ কে আর পিছিয়ে ফেলার আর কোনো শক্তি নেই। ২৫ জুন, পদ্মা সেতু উদ্বোধন হবে- তাই স্মরণীয়-বরণীয় করে রাখতে কেরানীগঞ্জে আনন্দ কর্নসার্টের আয়োজন করা হয়েছে।

এ সেতু আজকে ইতিহাস, এ সেতু একটি বিস্ময় এবং চ্যালেঞ্জ, চ্যালেঞ্জ বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান উপজেলা চেয়ারম্যান।